Department Women Affairs Admission Notice 2019 has been published by the authority. At this moment, it’s the most important notice for the unemployed people. Generally, This notice will be helpful to the all unemployed women. This is the most powerful and valuable think of success in life. To get Department Women Affairs Admission Notice related information, you can visit our website that is exploerinfo.com

If you want to apply for this job,you should submit your application within short time. Department Women Affairs Admission Notice has been converted to an image file, so that everyone can read easily or download this job circular. Department Women Affairs Admission Notice has been given bellow.

০১। প্রশিক্ষণে অংশগ্রহণ করতে ইচ্ছুক আগ্রহী প্রার্থীকে আইজিএ প্রকল্পের ওয়েবসাইট (iga.dwa.gov.bd) এর মাধ্যমে অনলাইনে প্রশিক্ষণে ভর্তির আবেদন করতে হবে। Online-এ আবেদনের নিয়মাবলী ওয়েবসাইটে দেয়া আছে। আবেদনের জন্য কোন ফি জমা দিতে হবে না। আবেদনের সময়সীমা নিম্নরুপঃ

  •  Online –  আবেদনপত্র পূরণের তারিখ  সময়ঃ ১৮/০৯/২০১৯ খ্রিবিকাল –০৫.০০ টা হতে ২৮/০৯/২০১৯ খ্রিরাত১২.০০ টা।
  •  Online- এ আবেদনপত্রে প্রার্থী তাঁর রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ x প্রস্থ ৩০০) pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্ব্বোচ্চ 300 KB  হতে হবে।
  •  বিভাগীয়/জেলা/উপজেলা পর্যায়ে (যাহার জন্য যা প্রযোজ্যআবেদনপত্রের প্রিন্ট কপি জমাদানের শেষ তারিখ  সময়ঃ ২৯/০৯/২০১৯খ্রিবিকাল.০০ টা।

 ০২। Online- এ আবেদন করে আবেদনপত্রের প্রিন্ট কপিতে প্রার্থীর স্বহস্তে স্বাক্ষর পূর্বক ০২ (দুই) কপি মূল আবেদনপত্র প্রার্থী যে উপজেলায় প্রশিক্ষণ গ্রহণ করতে ইচ্ছুক, সেই উপজেলার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে এবং জেলা ও বিভাগীয় পর্যায়ের প্রশিক্ষণের ক্ষেত্রে মূল আবেদনপত্র সংশ্লিষ্ট জেলার উপ-পরিচালক/জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে দাখিল করতে হবে। তা না হলে আবেদন গ্রহণযোগ্য হবে না।

০৩। এখানে উল্লেখ্য যে Online- এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও নির্ধারিত তারিখের মধ্যে আবেদনপত্র প্রিন্ট কপি উপ-পরিচালক/জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় অথবা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে জমা না দেয়া পর্যন্ত কোন অবস্থাতেই আবেদনপত্র বিবেচনাযোগ্য হবে না। ছবি এবং স্বাক্ষরবিহীন কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

০৪। বিজ্ঞপ্তিতে বর্ণিত আসন সংখ্যা হ্রাস-বৃদ্ধি বা ট্রেড বাতিল/ সংশোধন বা সংযোজন করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

০৫। প্রশিক্ষণার্থী বাছাই  ভর্তির ক্ষেত্রে জেলা  উপজেলা প্রশিক্ষণার্থী নির্বাচন/বাছাই কমিটির সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। কর্তৃপক্ষ কোনরূপ কারণ দর্শানো ব্যতিরেকে যেকোন সময় প্রশিক্ষণার্থীর ভর্তি প্রক্রিয়া স্থগিত/ বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। 

০৬। সফলভাবে প্রশিক্ষণ শেষে প্রত্যেক প্রশিক্ষণার্থীকে প্রতিদিনের হাজিরার জন্য ১০০/- (একশত) টাকা করে ৬০ (ষাট) দিনের প্রশিক্ষণ ভাতা প্রদান করা হবে।

০৭। আবেদনপত্র বাংলায় পূরণ করতে হবে (কেবলমাত্র ইংরেজীতে পূরণের নির্দেশনা ব্যতিরেকে)

Source : bdpratidin  = http://www.ebdpratidin.com/image/find/2019/2019-09-19/ad_2019-09-19_7_20_b/548px/678px/299px/411px

Visit Official Website: iga.dwa.gov.bd///www.dwa.gov.bd 

Department Women Affairs Admission Notice is a government department responsible for the welfare of women in Bangladesh and is located in Dhaka, Bangladesh. 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *