Bangladesh rice research institute BRRI job circular 2019 has been published by the authority. It’s the most important & attractive job circular.This job circular is the most important and valuable for the unemployed people. So,anyone can take this opportunity. A huge number of people will be hired for this job. To get Bangladesh rice research institute job circular 2019 related information,you can visit our website that is exloreinfo24.com.

 

 বাংলাদেশ কৃষি মন্ত্রণালয়ের অধীনে একটি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, যা ১৯৭০ সালের ১ অক্টোবর পূর্ব পাকিস্তান ধান গবেষণা ইনস্টিটিউট হিসেবে কাজ শুরু করে। স্বাধীনতার পর নতুন নামকরণ করা হয় বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট, এটি বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট অ্যাক্ট, ১৯৭৩ অনুযায়ী প্রতিষ্ঠিত হয়। খাদ্য চাহিদার সাথে সঙ্গতি রেখে নিত্য নতুন ধান উদ্ভাবনের চেষ্টায় নিয়োজিত। সংক্ষেপে এই সংস্থা ব্রি বা বি আর আর আই (BRRI=Bangladesh Rice Research Institute) নামেও পরিচিত।

If you want this job, so you apply within 24 March 2020. this job circular has been created to an image file. all you can read or easily downloadtis job circular.Bangladesh rice research institution job circular has been give below. 

Job Type                                     : Please see the image file.

Job Nature                                      : Full Time.

Educational Qualification            : Please See The Image File.

Compensation & Benefit              : Please See The Image File.

Age Limit                                         : Please See The Image File.

 

Bangladesh Rice Research Institute BRRI Job Circular 2020

 

Source: Independentbd, 02 March 2020

Application Deadline: 24 March 2020    

Online Application:   http://brri.teletalk.com.bd

Bangladesh Rice Research Institute BRRI Job Circular 2019

 

Source: Ittefaq,29 October 2019

Application Deadline: 17 November 2019

Online Application:   http://brri.teletalk.com.bd

ঢাকার জেলার ৩৬ কিলোমিটার উত্তরে গাজীপুর জেলার জয়দেবপুরে এই সংস্থার সদর দপ্তর অবস্থিত।[১] সদর দপ্তরে ৭৬.৮৩ একর পরীক্ষন মাঠ, ১টি জার্মপ্লাজম ব্যাংক, ১০ টি নেট হাউস, ১০ টি গ্রিন হাউস, ২০ টি গবেষনাগার রয়েছে। সারাদেশে এই ইনষ্টিটিউটের ৯ টি আঞ্চলিক কেন্দ্র রয়েছে। কেন্দ্রগুলোর অবস্থান- কুমিল্লা, হবিগন্জ,সোনাগাজী, ফরিদপুর,বরিশাল,রাজশাহী, রংপুর, কুষ্টিয়া এবং সাতক্ষীরায়।মহাপরিচালক এর অধীনে ১৩ সদস্য বিশিষ্ট বোর্ড অব ম্যানেজমেন্ট এই প্রতিষ্ঠান পরিচালনা করে থাকে। প্রতিষ্ঠানটির ১৯টি গবেষণা বিভাগ, ৩ টি সাধারণ সেবা বিভাগ এবং ৮ টি প্রশাসনিক শাখা আছে। মোট ২৪৯ জন বিজ্ঞানীসহ সর্বমোট ৬৭৩ জন কর্মরত।কুমিল্লার চম্পকনগরে অবস্থিত। এই কার্যালয় মোট ২৮.৯৪ হেক্টর জমির উপর অবস্থিত। এর মধ্যে ২২ হেক্টর জমি গবেষণার কাজে ব্যবহার করা হয়। কার্যালয় টি ৬ জন বৈজ্ঞানিক কর্মকর্তা সহ মোট ৩৩ জন জনবল দিয়ে পরিচালিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *